শিরোনাম :
মন্ত্রী গাজীর অনুপ্রেরণায় দাউদপুরে আঁধারে আলো ফুটালেন আব্দুস সাত্তার শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমানের করোনা নেগেটিভ নারায়ণগঞ্জে সাড়ে ১১ হাজার ইয়াবা সহ আটক-২ গাজীপুরের মনিপুর পপুলার হাসপাতালের বর্ষপূর্তি উদযাপন বড়াইগ্রাম নিজ মেয়েকে দুই মাস ধরে ধর্ষণ; থানায় মামলা গাজীপুরে পাওনা টাকা চেয়ে ভাইয়ের হামলার শিকার বোন! পাটগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় শাড়ি ও কসমেটিকস উদ্ধার বাজার নিয়ন্ত্রণে রাখতে অভিযান অব্যাহত রেখেছে বাগেরহাট জেলা প্রশাসন বাগেরহাটে ৯০ হাজার পরিবারের মধ্যে ১০ টাকা কেজি দরের চাল বিতরন শুরু আইসোলেশনে না থাকলে ১১ লাখ টাকা জরিমানা
ভোলায় নারী কেলেঙ্কারি প্রধান শিক্ষকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ার পর সাংবাদিককে প্রাণনাশের হুমকি

ভোলায় নারী কেলেঙ্কারি প্রধান শিক্ষকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ার পর সাংবাদিককে প্রাণনাশের হুমকি


মোঃ ফরিদুল ইসলাম স্টাফ রিপোর্টার ভোলা:

ভোলা সদর উপজেলাধীন শিবপুরের ইউনিয়নের কালী-কীর্তি গ্রাম ২ নং ওয়ার্ডের নারী কেলেঙ্কারি প্রধান শিক্ষকের সংবাদ প্রকাশ হওয়ার পর সাংবাদিককে প্রাণনাশের হুমকি।  নারী কেলেঙ্কারি মূলহোতা মুসা কালি-মিল্লাহ তার বাড়ির পার্শ্ববর্তী মোঃ হুসেনের ছেলে আল আমিনকে দিয়ে জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফরিদুল ইসলামকে গত ২৭/৩/২০২০ শনিবার বিকাল ৫ টার দিকে আল -আমিন ফোন করে বলে মুসা কালি-মিল্লাহার বিরুদ্ধে আপনি কেন নিউজ করেছেন। সে বলে মুসা কালি- মিল্লাহ মেয়েদের সাথে লুচ্চামি করবে, আপনি কেন নিউজ করলেন। আপনার কাছে কি প্রমাণ আছে?  আমি তাকে  বলি, আমার কাছে সব প্রমাণ আছে, আপনি প্রমাণ দেখতে আসেন। প্রমাণ দেখতে আসতে বললে আল- আমিন হঠাৎ করে উত্তেজিত হয়ে উঠে। আল- আমিন আমাকে  মিথ্যা মামলা ও হাত- পা কেটে ফেলার হুমকি প্রদান করে।  

আল-আমিনের ব্যাপারে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় , মদনপুর চর-টবগীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুসা কালি-মিল্লাহর সব অপকর্মের সাথে জড়িত রয়েছে আল- আমিন । এই হুমকির ব্যাপার দৃষ্টি আর্কষন করলে  মুসা কালি-মিল্লাহর বিষয়টি এড়িয়ে যান, এবং আল- আমিন নামের কাউকে চিনি না । অথচ তারা সুতা -গাতায় আল- আমিন ও মুসা কালি -মিল্লাহ একেক পর এক অপরাধ করে পাড় পেয়ে যাচ্ছে তাদের সীমাহীন ক্ষমতার দাপটে।
এই ব্যাপারে ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত