শিরোনাম :
নাটোরে স্কুল সভাপতি বহিষ্কারের দাবিতে মানববন্ধন স্বপ্নে নয়, বাস্তবেই সোনায় মোড়ানো হোটেল শিক্ষার্থীদের ফ্রি ইন্টারনেট ও ঋণ দেওয়ার প্রস্তাব পিছু হটেছে চীনা সেনা, প্রমাণ মিলল উপগ্রহ চিত্রে করোনায় আক্রান্ত সংগীতশিল্পী সেলিম চৌধুরী ৮০ শতাংশ করোনা রোগীর উপসর্গ নেই: ব্রিটিশ জরিপ বনপাড়া শহর শাখার বঙ্গবন্ধু ছাত্রপরিষদ পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসুচী আল-জাজিরায় সাক্ষাতকার দেওয়া বাংলাদেশি যুবক রাহয়ান এর খুঁজে মালয়েশিয়া পুলিশ রায়পুর নবাগত ওসির সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় পাটগ্রাম উপজেলায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি ও সাংবাদিক ঐক্য পরিষদ কমিটি গঠন
আশুলিয়ায় রিহ্যাব সেন্টার কর্তৃপক্ষ জিব কেটে দিলো রোগীর

আশুলিয়ায় রিহ্যাব সেন্টার কর্তৃপক্ষ জিব কেটে দিলো রোগীর

সুচিত্রা রায়,নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসা নিতে আসা সুজন (৩০) নামের একজনকে বেধরক পিটিয়ে জিহ্বা কেটে দিয়েছে মাদক নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষ । সোমবার (২৩শে মার্চ ) দুপুরে আশুলিয়ার শ্রীপুর বাজারের এ,রহমান প্লাজার ২য় তলায় নতুন স্বপ্ন মাদকাশক্তি নিরাময় ও পূর্ণবাসন কেন্দ্রে এঘটনা ঘটে।
জানা যায়, সুজন রংপু জেলার পিরগঞ্জ থানার একবারপুর গ্রামের আফসার আলীর ছেলে।


সুজনের বড় বোন সেতু জানান, তাঁর ভাই ডেন্ডি এবং ইয়াবা সেবন করতো ফলে নতুন স্বপ্ন মাদকাশক্তি চিকিৎসা ও পূর্ণবাসন কেন্দ্রে গত ২রা মার্চ ভর্তি করে। ভর্তিরপর থেকে তাঁর ভাইকে অমানবিক নির্যাতন করে আসছিল ।
তিনি আরো জানান, সোমবার সকাল থেকেই আমার ভাই কে নতুন স্বপ্ন মাদকাশক্তির মালিক সাইদুর দেওয়ান ও রাজিব হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে, পরে চাকু দিয়ে জিব কেটে দেয়।
স্থানীয় সূত্রে জানায়, সাইদুর আগে নিজেই মাদকসেবী ছিল। বিভিন্ন রিহ্যাব সেন্টারে চিকিৎসা নিয়ে এখন সে নিজেই রিহ্যাব সেন্টার খুলেছে। প্রতিদিন রাতে এলাকার মাদকসেবীদের নিয়ে সাইদুর মাদক সেবনের আড্ডা বসায় তাঁর মাদক নিরাময় কেন্দ্রে। সে স্থানীয় প্রভাবশালী হওয়ায় তাঁর বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলেনা।
ধামসোনা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার মমতাজ উদ্দিন মন্তা বলেন , আমি খবর পেয়ে তাতক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখি ছেলেটার জিহ্বার অর্ধেক কেটে ফেলেছে এবং গায়ে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে এমন অবস্থা দেখে আমি আশুলিয়া থানায় খবর দেই।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ জানান, আমি ঘটনাস্থল থেকে সুজন নামের একজন কে জিহ্বা কাটা অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা সাস্থ কেন্দ্রে পাঠানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত