শিরোনাম :
নিজে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা ! করোনা আতঙ্ক: শ্রীলংকায় কারাগারে দাঙ্গায় নিহত ৬ নাইজেরিয়ায় কৃষক হত্যা : মৃত্যু বেড়ে ১১০, বছরের নৃশংসতম ঘটনা : জাতিসংঘ পি কে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, ইন্টারপোলে দুদকের চিঠি যাচ্ছে আজ সিলেটের এমসি কলেজে গণধর্ষণ, ৮ আসামির ডিএনএ মিলেছে চিতলমারীর কৃতি সন্তান নজরুল ইসলামকে নব নির্বাচিত যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন গাজীপুরে ঝুট-তুলার গুদামে অগ্নিকাণ্ড ঠাকুরগাঁওয়ে পাট সংশ্লিষ্ট ব্যবসায়ী ও স্টেকহোল্ডারদের উদ্বদ্ধকরণ সভা অটোরিকশা চাপায় স্কুল ছাত্রের মৃত্যু দৈনিক রুপবানি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন
মানিকছড়ি থানা-পুলিশের অনন্য দৃষ্টান্ত, ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

মানিকছড়ি থানা-পুলিশের অনন্য দৃষ্টান্ত, ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

পার্বত্যচট্রগ্রাম ব্যুরো প্রধান  ঃ খাগড়াছড়ির মানিকছড়ি কর্ণেল বাগান হতে গত ৩০/১০/২০২০ খ্রি: রাত ০৯:৩০ টার দিকে মানিকছড়ি বাজারের ০৪ (চার) জন ব্যবসায়ীকে অস্ত্রের মুখে তাদের কাছে থাকা নগত ১ লক্ষ ৭০ হাজার  টাকা, ৫ টি মোবাইল ও ১ টি পালসার মোটরসাইকেল  অজ্ঞাতনামা ছিনতাইকারীরা নিয়ে যায়। এ  ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীরা মানিকছড়ি থানায় ৩৯৪-ধারায় ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা নং-০৩। মামলার ভার দেওয়া হয় তদন্তকারী কর্মকর্তা এসআই (নি:) আক্কাস আলীকে।
মানিকছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মু: সাইফুল ইসলাম ও অফিসার ইনচার্জ আমির হোসেনে’র সার্বিক তত্ত্বাবধানে অত্র থানার বিভিন্ন স্থানে একাধিক টিমের চিরুনি অভিযান পরিচালিত হয়। দীর্ঘ এক মাসের অভিযানের ধারাবাহিকতায় গতকাল ১৮ (নভেম্বর) তারিখে ঘটনায় জড়িত ০২ (দুই)  আসামী থুইসাচিং মারমা (১৯) ও মো: ফয়সাল আহম্মেদকে আটক করা হয়। তাদের নিকট থেকে অত্র মামলার লুণ্ঠিত মোবাইল এবং তাদের দেওয়া তথ্যমতে চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন বৃন্দাবন নামক স্থান থেকে লুণ্ঠিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আটকের পর আসামীরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেছেন বলে জানান তদন্তকারী কর্মকর্তা।
মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান, মামলাটি তদান্তাধীন রয়েছে।যতক্ষণ পর্যন্ত ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ত সকল আসামিদের গ্রেপ্তার করতে না পারবো ততক্ষণ পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
অভিযানকারী টিমের সদস্য ০১। আমির হোসেন, অফিসার ইনচার্জ, মানিকছড়ি থানা।০২। আমজাদ হোসেন, পুলিশ পরিদর্শক(তদন্ত), মানিকছড়ি থানা। ০৩। এসআই(নি:)/আক্কাস আলী, (আইও), মানিকছড়ি থানা। ০৩। এএসআই(নি:)/মিশন চৌধুরী, মানিকছড়ি থানা। ০৪। এএসআই(নি:)/মাহবুব হাসান, মানিকছড়ি থানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত