শিরোনাম :
হাজী সেলিমের স্ত্রী গুলশান আরার মৃত্যু দুবলার চরে পূণ্যস্নান করে রাস উৎসব উদযাপন নিজে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা ! করোনা আতঙ্ক: শ্রীলংকায় কারাগারে দাঙ্গায় নিহত ৬ নাইজেরিয়ায় কৃষক হত্যা : মৃত্যু বেড়ে ১১০, বছরের নৃশংসতম ঘটনা : জাতিসংঘ পি কে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, ইন্টারপোলে দুদকের চিঠি যাচ্ছে আজ সিলেটের এমসি কলেজে গণধর্ষণ, ৮ আসামির ডিএনএ মিলেছে চিতলমারীর কৃতি সন্তান নজরুল ইসলামকে নব নির্বাচিত যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন গাজীপুরে ঝুট-তুলার গুদামে অগ্নিকাণ্ড ঠাকুরগাঁওয়ে পাট সংশ্লিষ্ট ব্যবসায়ী ও স্টেকহোল্ডারদের উদ্বদ্ধকরণ সভা
ময়মনসিংহে নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণা, আটক ৭

ময়মনসিংহে নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণা, আটক ৭

নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণা অভিযোগে ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণের বার, স্বর্ণের প্রলেপ দেয়া তিনটি পিতলের চামচ, ৫টি মোবাইল ফোন, ড্রিল মেশিন ও একটি সিএনজি চালিত অটোরিকসা উদ্ধার করা হয়। বুধবার দুপুরে র‌্যাব-১৪ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১৪ অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন।
র‌্যাব অধিনায়ক জানান, একটি প্রতারক চক্র দীর্ঘদি ধরে নকল স্বর্ণের বার, পুতুলসহ বিভিন্ন স্বর্ণ সাদৃশ্য বস্তু আসল স্বর্ণ বলে উপস্থাপন করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিচ্ছিল। এমন একাধিক অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৮ নভেম্বর) ময়মনসিংহ সদর, ঈশ্বরগঞ্জ ও ফুলবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। এ সময় আন্ত:জেলা সংঘবদ্ধ প্রতারকচক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণের বার, স্বর্ণের প্রলেপ দেয়া তিনটি পিতলের চামচ, ৫টি মোবাইল ফোন, ড্রিল মেশিন ও একটি সিএনজি চালিত অটোরিকসা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা প্রতারণার দায় স্বীকার করেছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত