শিরোনাম :
পি কে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, ইন্টারপোলে দুদকের চিঠি যাচ্ছে আজ সিলেটের এমসি কলেজে গণধর্ষণ, ৮ আসামির ডিএনএ মিলেছে চিতলমারীর কৃতি সন্তান নজরুল ইসলামকে নব নির্বাচিত যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন গাজীপুরে ঝুট-তুলার গুদামে অগ্নিকাণ্ড ঠাকুরগাঁওয়ে পাট সংশ্লিষ্ট ব্যবসায়ী ও স্টেকহোল্ডারদের উদ্বদ্ধকরণ সভা অটোরিকশা চাপায় স্কুল ছাত্রের মৃত্যু দৈনিক রুপবানি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন কুষ্টিয়া দৌলতপুরে ২০১৯ সালের নিবন্ধনকৃত স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের শুভ উদ্বোধন মৃত ঘোষণার পর রাখা ছিল মর্গে, জ্ঞান ফিরতেই চিৎকার ! দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস কমিটি তারাতলার মাঝের হাট বীজের যজ্ঞ ও সেলাই মেশিন দান
টাকা বাঁচাতে রাতের পার্টিতে যান না অক্ষয়!

টাকা বাঁচাতে রাতের পার্টিতে যান না অক্ষয়!

রুটিন মেনে দিন যাপন করা বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের স্বভাব। এ তারকার ভক্তদের বিষয়টি জানা থাকার কথা। ক্যারিয়ারের শুরু থেকেই সকালে ঘুম থেকে ওঠার অভ্যাস তার।

আর সে কারণে রাত জাগেন না তিনি। স্বভাবতই শোবিজ জগতের কোনো পার্টিতে দেখা মিলে না অক্ষয়ের। কারণ এসব পার্টি সাধারণত মধ্যরাত অবধি চলে।

সম্প্রতি অক্ষয়ের শেয়ার করা এক ভিডিওতে দেখা যায় অভিনেতা নিজেই স্বীকার করছেন কেন সকল পার্টিতেই অনুপস্থিত থাকেন তিনি।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে উপস্থাপক অক্ষয়কে প্রশ্ন করেন, ‘ইন্ডাস্ট্রিতে আলোচনা হিয়, কেন কোনো পার্টিতে দেখা মিলে না আপনার। সেটা কি শুধুই অর্থ এবং সময় বাঁচাতে?

জবাবে অক্ষয় হাসিমুখেই বলেন, ‘কথাটা পুরোপুরি মিথ্যে নয়। তবে, অর্থের থেকেও আমি বেশি প্রাধান্য দেই আমার নিজের দৈনন্দিন রুটিন এবং স্বাস্থ্যের দিকে। পার্টিতে গেলে নানা সময়ে বাড়ি ফিরতে দেরি হয়। দেখুন, এ সব কিছুর কথা চিন্তা করেই আমি পার্টিগুলো এড়িয়ে চলি।’

প্রসঙ্গত, বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত এই অভিনেতা বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। তার সদ্য মুক্তি পাওয়া লক্ষ্মী সিনেমা করোনার মধ্যেও বেশ ভালো সুনাম অর্জন করছে দর্শকের কাছে। এটি ভারতের বাইরে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মতো দেশগুলোতেও ভালো সাড়া পাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত