শিরোনাম :
হাজী সেলিমের স্ত্রী গুলশান আরার মৃত্যু দুবলার চরে পূণ্যস্নান করে রাস উৎসব উদযাপন নিজে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা ! করোনা আতঙ্ক: শ্রীলংকায় কারাগারে দাঙ্গায় নিহত ৬ নাইজেরিয়ায় কৃষক হত্যা : মৃত্যু বেড়ে ১১০, বছরের নৃশংসতম ঘটনা : জাতিসংঘ পি কে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, ইন্টারপোলে দুদকের চিঠি যাচ্ছে আজ সিলেটের এমসি কলেজে গণধর্ষণ, ৮ আসামির ডিএনএ মিলেছে চিতলমারীর কৃতি সন্তান নজরুল ইসলামকে নব নির্বাচিত যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন গাজীপুরে ঝুট-তুলার গুদামে অগ্নিকাণ্ড ঠাকুরগাঁওয়ে পাট সংশ্লিষ্ট ব্যবসায়ী ও স্টেকহোল্ডারদের উদ্বদ্ধকরণ সভা
সাঁথিয়ায় ১ সন্তানের জননীকে ধর্ষণ,ধর্ষক আটক

সাঁথিয়ায় ১ সন্তানের জননীকে ধর্ষণ,ধর্ষক আটক

পাবনা সাঁথিয়া প্রতিনিধিঃ

পাবনার সাঁথিয়ায় জোরপ‚র্বক ধর্ষণের স্বীকার হয়েছেন ১ সন্তানের জননী আলেয়া (২৩) (ছদ্ম নাম)। সে উপজেলার শ্রীধরকোড়া গ্রামের বাসিন্দা।  ঘটনাটি ঘটেছে উপজেলার শহীদ নগর বাজারে ধর্ষকের নিজ দোকানে। এদিকে জোরপ‚র্বক ধর্ষণের অভিযোগে ধর্ষিতা নিজেই বাদী হয়ে বুধবার রাতে সাঁথিয়া থানায় মামলা দায়ের করে । এ ঘটনায় ধর্ষক নজরুল (৪২) কে আটক করে পুলিশ। সে উপজেলার পাইকরহাটি গ্রামের বারেক মির্জার ছেলে।

সাঁথিয়া থানা ও স্থানীয় সুত্রে জানা যায়,গত ২৭ অক্টোবর দুপুরে সাঁথিয়া উপজেলার শহীদ নগর বাজারে ধর্ষিতা ওই মহিলা ধর্ষক নজরুলের দোকানে কসমেটিক কিনতে যায়। এ পর্যায়ে লম্পট নজরুল তাকে ফুসলিয়ে দোকানের ভিতরে অবস্থিত তার নিজস্ব গোপন কক্ষে নিয়ে যায়। সেখানে তাকে জোড়প‚র্বক ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা কাশিনাথপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল সঙ্গীয় ফোর্সসহ ওই দোকানে অভিযান চালিয়ে ধর্ষক নজরুলকে আটক করে প্রথমে ফাঁড়িতে পরে থানায় নিয়ে আসে। পরে ধর্ষিতা ওই মহিলা বিষয়টি থানা  পুলিশকে খুলে বলে। এ ঘটনায় মেয়েটি নিজেই বাদী হয়ে বুধবার রাতে সাঁথিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই নজরুল জানান, ধর্ষক নজরুলের দোকানের ভিতরে একটা গোপন কক্ষ রয়েছে। যেখানে একটি খাট ও বিছানা রয়েছে। সে প্রায়ই মেয়েদের ফুসলিয়ে ওই গোপন কক্ষে নিয়ে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হত।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষক নজরুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধষিতা মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা মেডিকেলে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত