নারায়ণগঞ্জে সাড়ে ১১ হাজার ইয়াবা সহ আটক-২

নারায়ণগঞ্জে সাড়ে ১১ হাজার ইয়াবা সহ আটক-২

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার আষাঢ়িয়ারচর এলাকায় একটি ক্যাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারকে আটক করেছে র‌্যাব।  গত সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে থেকে র‌্যাব-১১ এর সদস্যরা তাদের আটক করে। এসময় কক্সবাজার থেকে ঢাকাগামী তাদের ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে সাড়ে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি।

 আটককৃতরা হলেন মাইন উদ্দিন (৪০) ও মাসুদ রানা (৩৩)।মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, আটককৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিন এর বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানার অনন্তরামপুর এলাকায় ও মাসুদ রানার বাড়ি গাজীপুর জেলার গাছা থানার কুনিয়া বড়বাড়ি এলাকায়। আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজেশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত