শিরোনাম :
বাংলাদেশের সাথে বাণিজ্য বাড়াতে চায় আলজেরিয়া কোন ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থ সিদ্ধির জন্য যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় -ওবায়দুল কাদের করোনায় বড়াইগ্রাম থানার ওসি তদন্ত সুমন আলীর মৃত্যু চাষী আহবায়ক ও বাবু সদস্য সচিব: বিএমএসএফ কুমিল্লা জেলা কমিটি গঠন আগামীকাল জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী সড়কের উপর প্রাচীর নির্মানের অভিযোগ গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা ক্ষুদ্র – নৃ – গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে : প্রতিমন্ত্রী মাহবুব আলী বড়াইগ্রামে জমজমাট শ্রমিকের হাট বনপাড়া পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির
বুড়িমারী স্থলবন্দরে ৬ দিনের ছুটি

বুড়িমারী স্থলবন্দরে ৬ দিনের ছুটি


লালমনিরহাট প্রতিনিধি:
ঈদুল আজহা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে টানা ছয়দিন বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম। তবে সচল থাকবে স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের পারাপার।
বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন স্থলবন্দর আমদানি-রফতানিকারক সমিতির সাধারণ সম্পাদক বুড়িমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত।
তিনি বলেন, ঈদুল আজহা উপলক্ষে সাপ্তাহিক ছুটিসহ বুধবার (২৯ জুলাই) থেকে মঙ্গলবার (৪ আগস্ট) পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য উভয় দেশে বন্দরের এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। উভয় দেশের কাস্টমস, বন্দর ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে। ফলে বুধবার(২৯ জুলাই) থেকে টানা ছয়দিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী বুধবার (৫ আগস্ট) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে বলেও জানান তিনি। 
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশনের এসআই আনোয়ার হোসেন বলেন, বন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের দেশে ফেরা স্বাভাবিক থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত