শিরোনাম :
বাংলাদেশের সাথে বাণিজ্য বাড়াতে চায় আলজেরিয়া কোন ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থ সিদ্ধির জন্য যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় -ওবায়দুল কাদের করোনায় বড়াইগ্রাম থানার ওসি তদন্ত সুমন আলীর মৃত্যু চাষী আহবায়ক ও বাবু সদস্য সচিব: বিএমএসএফ কুমিল্লা জেলা কমিটি গঠন আগামীকাল জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী সড়কের উপর প্রাচীর নির্মানের অভিযোগ গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা ক্ষুদ্র – নৃ – গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে : প্রতিমন্ত্রী মাহবুব আলী বড়াইগ্রামে জমজমাট শ্রমিকের হাট বনপাড়া পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির
ফেরীঘাট এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন ও ব্রিফিং প্রদান করলেন পুলিশ সুপার

ফেরীঘাট এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন ও ব্রিফিং প্রদান করলেন পুলিশ সুপার

শরীয়তপুর জেলা প্রতিনিধি :  শরীয়তপুর সখিপুর থানাধীন আলুর বাজার ফেরীঘাটের যানজট নিরসনে ফেরীঘাট এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন ও ব্রিফিং প্রদান করলেন পুলিশ সুপার। গতকাল ২৯/০৭/২০২০ খ্রিঃ তারিখ বুধবার দুপুর ১২:০০ টায় পুলিশ সুপার, শরীয়তপুর জনাব এস. এম. আশরাফুজ্জামান শরীয়তপুর সখিপুর থানাধীন আলুর বাজার ফেরীঘাটের যানজট নিরসনে এবং উক্ত এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে সরজমিনে পরিদর্শন ও মোতায়েনকৃত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদানসহ সকল যানবাহনের ড্রাইভার, কন্ডাক্টর ও হেলপারসহ ফেরীঘাটের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও ফেরীঘাট এলাকায় সকল জনসাধারণের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।
এ সময় পুলিশ সুপার বলেন পবিত্র ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে কেউ কোন গাড়ি থেকে চাঁদা আদায় করতে পারবে না। আর যদি কেউ কোন কারনে বা কোনভাবে করো কাছে চাঁদা দাবি করে তাহলে আমাকে জানান তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। আপনারা কাউকে চাঁদা দিবেন না, কেউ চাঁদা চাইলে আমাকে কল করবেন।এছাড়া তিনি আরো বলেন ফেরীঘাটের যানজট নিরসনসহ সার্বিক আইন-শৃঙ্খালা পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে জেলা পুলিশ, এবং জেলা পুলিশের পক্ষ থেকে ফেরীঘাটের যানজট নিরসনে সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও সকলকে সার্বিকভাবে সচেতন থাকাসহ ফেরীঘাট এলাকায় চুরি, ডাকাতি, অজ্ঞান/মলম পার্টি ও ছিনতাইসহ যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার মোকাবেলায় তৎপর থাকতে হবে বলে জানান পুলিশ সুপার।
এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ মিজানুর রহমান, যুগ্ম পরিচালক, এনএসআই, শরীয়তপুর, জনাব আমিনুর ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), শরীয়তপুর, জনাব এনামুল হক, অফিসার ইনচার্জ, সখিপুর থানা, শরীয়তপুর, জনাব শামীম ছরোয়ার, পুলিশ পরিদর্শক, যানবাহন শাখা, শরীয়তপুর, জনাব মোঃ সাইফুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুর, মোঃ মোমেন, ফেরী ম্যানেজার, আলুর বাজার ফেরীঘাট, সখিপুর শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত