শিরোনাম :
বাংলাদেশের সাথে বাণিজ্য বাড়াতে চায় আলজেরিয়া কোন ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থ সিদ্ধির জন্য যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় -ওবায়দুল কাদের করোনায় বড়াইগ্রাম থানার ওসি তদন্ত সুমন আলীর মৃত্যু চাষী আহবায়ক ও বাবু সদস্য সচিব: বিএমএসএফ কুমিল্লা জেলা কমিটি গঠন আগামীকাল জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী সড়কের উপর প্রাচীর নির্মানের অভিযোগ গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা ক্ষুদ্র – নৃ – গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে : প্রতিমন্ত্রী মাহবুব আলী বড়াইগ্রামে জমজমাট শ্রমিকের হাট বনপাড়া পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির
বাজারে এলো ভিভোর নতুন স্মার্টফোন

বাজারে এলো ভিভোর নতুন স্মার্টফোন

দেশের বাজারে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো নিয়ে এসেছে নতুন স্মার্টফোন ওয়াই৩০। নতুন এই ফোনের র‌্যাম ও রম, ৪ ও ৬৪ জিবি। ব্যাটারি ৫০০০ এমএএইচ। সঙ্গে আছে টাইপ-সি ইউএসবি পোর্ট।

ফোনটির সামনে একটি এবং পেছনে চারটি ক্যামেরা রয়েছে। ফ্রন্ট ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের এবং রিয়ার ক্যামেরাগুলো যথাক্রমে ১৩, ৮, ২ এবং ২ মেগাপিক্সেলের।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস১০ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনের ডিসপ্লে ৬ দশমিক ৪৭ ইঞ্চির এবং রেজ্যুলেশন ১৫৬০ বাই ৭২০।

ভিভো’র ম্যানেজিং ডিরেক্টর ডিউক বলেন, ‘বিদ্যমান করোনা পরিস্থিতিতে মানুষের ক্রয়ক্ষমতা কমেছে। তাই ভিভো এখন মধ্যক্রয়সীমার ফোনগুলোতে জোর দিচ্ছে। দুর্দান্ত ব্যাটারি ক্ষমতার ভিভো ওয়াই৩০ এমনই একটি ফোন।’

ফোনটির মূল্য ১৭,৯৯০ টাকা। পাওয়া যাবে ইমারাল্ড ব্ল্যাক এবং মুনস্টোন হোয়াইট রঙে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত