শিরোনাম :
বাংলাদেশের সাথে বাণিজ্য বাড়াতে চায় আলজেরিয়া কোন ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থ সিদ্ধির জন্য যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় -ওবায়দুল কাদের করোনায় বড়াইগ্রাম থানার ওসি তদন্ত সুমন আলীর মৃত্যু চাষী আহবায়ক ও বাবু সদস্য সচিব: বিএমএসএফ কুমিল্লা জেলা কমিটি গঠন আগামীকাল জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আমীর আলী সড়কের উপর প্রাচীর নির্মানের অভিযোগ গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা ক্ষুদ্র – নৃ – গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে : প্রতিমন্ত্রী মাহবুব আলী বড়াইগ্রামে জমজমাট শ্রমিকের হাট বনপাড়া পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির
টঙ্গী পূর্ব থানা জুড়ে করোনা মোকাবেলায় এক অদম্য যোদ্ধা পরিচ্ছন্ন সমাজকর্মী লিটন উদ্দিন সরকার ।

টঙ্গী পূর্ব থানা জুড়ে করোনা মোকাবেলায় এক অদম্য যোদ্ধা পরিচ্ছন্ন সমাজকর্মী লিটন উদ্দিন সরকার ।

এম এস আই জুৃয়েল পাঠানঃ বৈশ্বিক মহামারিতে রূপ নেওয়া মরণঘাতি করোনাভাইরাস সংক্রমণে, জীবনের ঝুঁকি নিয়ে টংগী পূর্ব থানা এলাকা চষে বেড়াচ্ছেন, করোনা যুদ্ধের অদম্য এক যোদ্ধা, টংগী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী পদপ্রার্থী,মোঃ লিটন উদ্দিন সরকার, কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতি মন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের নির্দেশে সকাল থেকে রাত পর্যন্ত টংগী পূর্ব থানা অঞ্চলের প্রধান প্রধান বাজারে ও শপিংমল গুলোতে নিজ হাতে মাইকিং করে করোনা সংক্রমণে জনগণকে সচেতন করেন। বাংলাদেশে কোভিড-১৯ ভাইরাস আক্রমণ করার পর থেকেই এলাকায় অবিরাম ছুটে চলেছেন এই যুবলীগ নেতা। করোনার শুরুতেই লকডাউনে প্রবাসীসহ সাধারণ জনগণকে ঘরে রাখা, ত্রাণ কার্যক্রম পরিচালনা করা, কোয়ারেন্টিন ও লকডাউন অমান্যকারীদের ঘরে ফেরানোর কাজ করেন। দেশের এমন পরিস্থিতিতে জনগণের পাশে থেকে সরকারি নির্দেশনা বাস্তবায়নেরও অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন তিনি। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত কিংবা অসহায় মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধিসহ এসব মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার কাজ করছেন মোঃ লিটন উদ্দিন সরকার । ত্রাণ নিয়ে ছুটে চলেছেন মানুষের চাহিদা মেটাতে বিভিন্ন জায়গায়। মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, এটা একটি যুদ্ধ। আত্মপ্রত্যয় আর চ্যালেঞ্জ নিয়ে সকলকে এ যুদ্ধের মোকাবেলা করতে হবে। সমাজের সকল শ্রেণীর মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। নিজে বাঁচতে হবে এবং পরিবার পরিজনকে করোনা থেকে বাঁচাতে হবে। এ যুদ্ধে করোনার পরাজয় হবে। বেঁচে থাকবে মানবতা। করোনাভাইরাসের ভয়াল আক্রমণে আধুনিক উন্নত দেশের ন্যায় বাংলাদেশের মানুষও বৈশ্বিক মহামারিতে আক্রান্ত। আমেরিকা, ইউরোপসহ বিশ্বের অনেক দেশের রাষ্ট্রনায়ক যখন হিমশিম খাচ্ছে, সেখানে বাংলাদেশের গর্বের প্রধানমন্ত্রী, জাতির জনকের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সশস্ত্রবাহিনী, আইনশৃঙ্খলাকর্মী, কৃষিবিদ, প্রকৌশলী, রাজনৈতিক নেতাকর্মী, মিডিয়াবন্ধুসহ সকল পেশাজীবী, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী, নির্বাচিত জনপ্রতিনিধি এবং সকল শ্রেনি-পেশার জনগণকে ঐক্যবদ্ধ করে করোনাভাইরাস সংক্রমণ থেকে দেশ ও জাতিকে সুরক্ষা দেওয়ার বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলছেন। এজন্য প্রধানমন্ত্রীসহ সামনের সারিতে থেকে যে সকল বীর করোনা-যোদ্ধা হিসেবে জনগণের স্বাস্থ্য সেবা, সুরক্ষা, খাদ্য উৎপাদন ও সরবরাহসহ সকল সেবা কাজে নিজেকে উৎসর্গ করেছেন তাদের জানাই সশ্রদ্ধ সালাম। জাতি এই বীরদের শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।
এদিকে একাধিক আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীরা এই প্রতিবেককে জানান এই মাহামারীতে লিটন উদ্দিন সরকার যেভাবে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং দুস্থ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে তা প্রশাংসা করার মত তাই গাজীপুর মহানগরের সিনিয়র নেতারা যদি এমন একজন কর্মীকে পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দিলে অবশ্যই সংগঠন চাঙ্গা হবে বলে মনে করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত