শিরোনাম :
নাটোরে স্কুল সভাপতি বহিষ্কারের দাবিতে মানববন্ধন স্বপ্নে নয়, বাস্তবেই সোনায় মোড়ানো হোটেল শিক্ষার্থীদের ফ্রি ইন্টারনেট ও ঋণ দেওয়ার প্রস্তাব পিছু হটেছে চীনা সেনা, প্রমাণ মিলল উপগ্রহ চিত্রে করোনায় আক্রান্ত সংগীতশিল্পী সেলিম চৌধুরী ৮০ শতাংশ করোনা রোগীর উপসর্গ নেই: ব্রিটিশ জরিপ বনপাড়া শহর শাখার বঙ্গবন্ধু ছাত্রপরিষদ পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসুচী আল-জাজিরায় সাক্ষাতকার দেওয়া বাংলাদেশি যুবক রাহয়ান এর খুঁজে মালয়েশিয়া পুলিশ রায়পুর নবাগত ওসির সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় পাটগ্রাম উপজেলায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি ও সাংবাদিক ঐক্য পরিষদ কমিটি গঠন
পুনরায় আইসিইউ তে সাহারা খাতুন, মসজিদে মসজিদে দোয়া

পুনরায় আইসিইউ তে সাহারা খাতুন, মসজিদে মসজিদে দোয়া

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সফল স্বরাষ্ট্র ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তবে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি কিছুদিন ধরে এই হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার (২৬ জুন) তাকে ওই হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়।

শনিবার (২৭ জুন) রাতে সাহারা খাতুনের ভাগ্নে মজিবর রহমান দৈনিক আজকের আলোকিত সকালকে এ কথা জানান।

তিনি বলেন, উনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তিনি এখনো আই.সি.ইউতেই আছেন। শুক্রবার যখন তাকে আই.সি.ইউতে নেওয়া হয় তখনকার চেয়ে এখন তিনি ভালো আছেন।

এর আগে গত ২ জুন জ্বর-অ্যালার্জি ও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থবোধ করলে সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার উন্নতি হয়। পরে তাকে বেড রেস্ট দেওয়া হয়। ১৮ জুন (বৃহস্পতিবার) তার শারীরিক অবস্থার ফের অবনতি হয়। পরে শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয় । সাহারা খাতুনের টেস্টের রেজাল্ট নেগেটিভে আসার কথা জানিয়েছেন চিকিৎসক ।

১৯৪৩ সালের ১লা মার্চ ঢাকার কুর্মিটোলা জন্মগ্রহন করেন সাহারা খাতুন । তার বাবার নাম আব্দুল আজিজ ও মাতার নাম  টুরজান নেসা । সাহারা খাতুন তিন মেয়াদ ধরে ঢাকা-১৮ আসন থেকে আওয়ামী লীগের দলীয়ও মনোনয়ন পেয়ে নির্বাচিত সংসদ  সদস্য । ২০০৮ সালে মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয় । পরে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব ।

সাহারা খাতুন বাংলাদেশ সুপ্রিম কোর্টে একজন আইনজীবী হিসাবে তার কর্মজীবন শুরু করেন । আওয়ামীলীগের এই প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ মহিলা পরিষদের সাধারন সম্পাদক ।

উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগ এর সহ-প্রচার সম্পাদক শফিকুল ইসলাম রিপন জানান, আপার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাকা ১৮ আসনের সকল মসজিদে আপার জন্য দোয়া করা হচ্ছে। আপনাদের মাধ্যমে সকল দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত