শিরোনাম :
নামাজ আদায়ের অনুমতি দেওয়া হয়েছে মালয়েশিয়ার মসজিদগুলিতে প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে হত্যাচেষ্টা মামলার ১৩ আসামী গ্রেপ্তার করোনা থেকে মুক্ত থাকতে স্বাস্থ্য বিধি মেনে ঘরে বসে ছাত্র-ছাত্রীদের পড়াশোনা করতে হবে -টুক এমপি কেশবপুরে মেছো বাঘকে পিটিয়ে হত্যা পদ্মায় ভাঙ্গনের ২৪ ঘন্টায় ভাঙ্গন প্রতিরোধের ব্যবস্থা করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম সিরাজগঞ্জে নতুন করে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত পোরশায় ডাক্তারসহ আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশে একদিনে আবারো চার হাজারের বেশি করোনা আক্রান্ত রোগী শনাক্ত বিএনপির বাজেট প্রত্যাখ্যান ঢামেক করোনা ইউনিটে দুইদিনে ১৬ জনের মৃত্যু
৪৭ নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা হেলাল উদ্দিন তালুকদার

৪৭ নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা হেলাল উদ্দিন তালুকদার

দক্ষিনখান প্রতিনিধি :: করোনার মহামারিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের নির্দেশনায় ও ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের জনতার মেয়র তাবিথ আওয়ালের আহবানে করোনা ভাইরাসের মহা দূর্যোগে ঢাকা মহানগর উত্তর বিএনপির  সহ সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উত্তরের ৪৭ নং ওয়ার্ডের গত নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিন তালুকদারে পক্ষ থেকে নিজস্ব অর্থায়নে ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে তার নিজ বাসার সামনে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন উপস্থিত থেকে এইসব উপহার সামগ্রী বিতরণ করেন।

Image may contain: 1 person, walking and standing

এসময় বিএনপি নেতা হেলাল উদ্দিন তালুকদার বলেন, বেগম খালেদা জিয়ার সুযোগ্য সন্তান তারেক রহমানের নির্দেশে বিএনপির সকল নেতাকর্মীরা দেশের এই ক্রান্তি লগ্নে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। তারই অংশ হিসেবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর উত্তর শাখার পক্ষ থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ। আমরা ঢাকা মহানগর উত্তর বিএনিপর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সব সময় সাধারণ মানুষ ও দলের নেতাকর্মীদের পাশে রয়েছি ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

Image may contain: 3 people, beard and text

তিনি বলেন, এই করোনা ভাইরাস আক্রান্তে শুরু থেকে আমি ও আমার দলের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়ানো অব্যাহত রেখেছি এবং প্রতিদিন বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এখানে উল্লেখ্য যে ঢাকা মহানগর উত্তর বিএনপির  সহ সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন তালুকদার করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের শুরু থেকেই গরীব অসহায় দুঃস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। ইতিপূর্বে তিনি আরো কয়েক প্রস্থ সহায়তা করেছেন। এছাড়া প্রতিনিয়ত তিনি বাড়ীতে আগত দুর্গত মানুষ কে সহায়তা দিয়ে আসছেন। https://www.facebook.com/rakib.yakubali/videos/1354327424760739/

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উত্তরা পূর্ব থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস আই টুটুল, উত্তরা পূর্বথানা যুবদল সভাপতি আমিনুল ইসলাম, ৪৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি কবীর, সেক্রেটারি সেলিম, বিএনপি নেতা আঃ লতিফ (নৌবাহিনী), মোঃ বিল্লাল, হারুনুর রশীদ ভুট্টো, মোঃ হাফিজ, মোঃ শাহীন, শফিকুল ইসলাম ভুইয়া, শহীদ, মোঃ লুৎফর, মামুন রাজ, গুরু আলমগীর, আবুল কালাম, রাকিব মাতবর, হারুন, রাকিব, মুন্না, বাপ্পী, আবুল খায়ের, প্রিন্স, সুমন, আজিজ এবং বিএনপির সকল অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেছেন ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সদস্য (সাবেক) আলামিন সরকার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত