শিরোনাম :
নামাজ আদায়ের অনুমতি দেওয়া হয়েছে মালয়েশিয়ার মসজিদগুলিতে প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে হত্যাচেষ্টা মামলার ১৩ আসামী গ্রেপ্তার করোনা থেকে মুক্ত থাকতে স্বাস্থ্য বিধি মেনে ঘরে বসে ছাত্র-ছাত্রীদের পড়াশোনা করতে হবে -টুক এমপি কেশবপুরে মেছো বাঘকে পিটিয়ে হত্যা পদ্মায় ভাঙ্গনের ২৪ ঘন্টায় ভাঙ্গন প্রতিরোধের ব্যবস্থা করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম সিরাজগঞ্জে নতুন করে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত পোরশায় ডাক্তারসহ আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশে একদিনে আবারো চার হাজারের বেশি করোনা আক্রান্ত রোগী শনাক্ত বিএনপির বাজেট প্রত্যাখ্যান ঢামেক করোনা ইউনিটে দুইদিনে ১৬ জনের মৃত্যু
তুরাগে ধর্ষণ মামলার আসামী গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

তুরাগে ধর্ষণ মামলার আসামী গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

বিশেষ প্রতিনিধি ক্রাইম মোঃ সাইফুল ইসলাম (একা) রাজধানীর তুরাগ থানা এলাকায় মীম আক্তার (১২) কে ধর্ষণের প্রতিবাদ এবং ধর্ষকের গ্রেফতারের দাবিতে নয়ানী চালা একতা যুব সংঘ উদ্যোগে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার সকাল ১১ টার সময়  এ কমসূচি পালন করা হয়। নয়ানী চালা একতা যুব সংঘের উদ্যোগে তাদের ব্যনারে উল্লেখিত কিছু কথা তুলে ধরা হলো, ধর্ষকের উল্ল্যাস ধর্ষিতার কান্না মেনে নেব আর না, ধর্ষকের কালো হাত ভেঙে দাও ঘুরিয়ে দাও, তনু ও নুসরাতের মতো বোনদের আর আমরা হারাতে চাই না। ধর্ষণকারী কঠোর শাস্তি চাই। এই বিষয়ে নয়ানী চালা একতা যুব সংঘের সদস্য আলহাজ্ব হযরত মাওলানা মোঃ ওলী উল্লাহ বলেন, ইতিপূর্বে ধর্ষক তাওহীদ এ রকম ন্যাক্করজনক ঘটনা ঘটিয়েছে আমরা অতি দ্রুত ধর্ষকের গ্রেপ্তারের প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। এই বিষয়ে নয়ানীচালা একতা যুব সংঘের সভাপতি মোঃ মনির হোসেন বলেন,পূর্বের ঘটানাগুলোর মতো গত ১৬ ই মে ঘটে যাওয়া ধর্ষনটি ধামাচাপার চেষ্টা চলছে আমরা এই বিষয়ে প্রশাসনের উদ্ধোত্তন কর্মকতার কাছে গ্রেপ্তারের দাবিতে সুদৃষ্টি কামনা করছি।

তিনি আরো বলেন,তনু ও নুসরাতের  মতো বোনদের আর আমরা হারাতে চাই না। ধর্ষণকারী কঠোর শাস্তি চাই। বিক্ষোভ শেষে মানববন্ধনে বক্তব্য দেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তব্য কালে বক্তারা বলেন তুরাগে ভাইরাল হওয়া মীম আক্তার (১২) এর  ধর্ষণ মামলার আসামী অতিদ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন বক্তারা। বক্তব্য কাল এলাকাবাসী আরো বলেন অভিযুক্ত তাওহীদ ইসলামকে(২৭) কে  অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।তাওহীদ ইসলাম (২৭) নামে এই ব্যক্তির বিরুদ্ধে গত শুক্রবার ত্রাণ সামগ্রীর প্রলোভন দেখিয়ে ওই হতদরিদ্র খেটে-খাওয়া দিনমজুর মায়ের ভিক্ষুক মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায়  তুরাগ থানায় একটি মামলা করেছেন। কিন্তু এলাকাবাসীর অভিযোগ মামলার পাঁচ দিন অতিবাহিত হলেও এখনো গ্রেফতার হয়নি আসামী তাওহীদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত