শিরোনাম :
করোনায় গত ২৪ ঘন্টায় শনাক্ত ৩১১৪ জন, মৃত্যু ৪২ নামাজ আদায়ের অনুমতি দেওয়া হয়েছে মালয়েশিয়ার মসজিদগুলিতে প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে হত্যাচেষ্টা মামলার ১৩ আসামী গ্রেপ্তার করোনা থেকে মুক্ত থাকতে স্বাস্থ্য বিধি মেনে ঘরে বসে ছাত্র-ছাত্রীদের পড়াশোনা করতে হবে -টুক এমপি কেশবপুরে মেছো বাঘকে পিটিয়ে হত্যা পদ্মায় ভাঙ্গনের ২৪ ঘন্টায় ভাঙ্গন প্রতিরোধের ব্যবস্থা করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম সিরাজগঞ্জে নতুন করে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত পোরশায় ডাক্তারসহ আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশে একদিনে আবারো চার হাজারের বেশি করোনা আক্রান্ত রোগী শনাক্ত বিএনপির বাজেট প্রত্যাখ্যান
নওগাঁ মান্দার ১৪টি ইউনিয়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী উপহার দিলেন- এ্যাডঃ আঃ বাকী

নওগাঁ মান্দার ১৪টি ইউনিয়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী উপহার দিলেন- এ্যাডঃ আঃ বাকী

হাবিব স্টাফ রিপোর্টারঃ নওগাঁ জেলার মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে ঈদ সামগ্রী ও খাদ্য সামগ্রী উপহার দিলেন নওগাঁ জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি এ্যাডঃ আব্দুল বাকী।মান্দার প্রতিটি দুর্দশাগ্রস্ত গরীব, দুঃখিদের মাঝে  সহোযোগীতার হাত বাড়ীয়ে দিতে দেখা যায় এই ব্যাক্তিটিকে। গত বন্যায় মান্দার গরীব-দুঃখি অসহায় মানুষেরা তাদের শেষ সম্বল ঘর-বাড়ী হারিয়ে রাস্তায় বা কোন উঁচু জায়গাতে আশ্রয় নিয়ে, দিনের পর দিন না খেয়ে দিনাপাত করছিলো, তিনি তখন বন্য দুর।গত এলাকায় ইউনিয়নে প্রতিদিন সকাল বেলায় বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য গাড়ীতে কখনো বা নৌকায় করে নিয়ে সাড়াটি দিন তাদের কাছে গিয়ে সেগুলো উপহার দিতে দেখা গেছে মাসের পর মাস।

প্রতি বছর কনকনে শীতে মান্দার অসহায় গরীব দুঃখিরা তিব্র শীতে বস্ত্র না থাকায় প্রচন্ড ঠান্ডায় কাঁপতো তখনও এই ব্যাক্তিটিকে দেখা গেছে সেই শীতের মধ্য রাত-দিন তাদের পাশে গিয়ে শীত বস্ত্র বিতোরন করতে। বর্তমানে নভেল করোনা- ১৯ ভাইরাসের কারনে বাংলাদেশের প্রতিটি উপজেলার ন্যায় মান্দাতেও প্রতি দিন খেটে খাওয়া অসহায় মানুষেরা দিশেহারা, তখনও মান্দার ১৪টি ইউনিয়নে এই অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী ও খাদ্যদ্রব্য উপহার দিয়ে আসছেন। এই ধারা বাহিকতায় আজ তার নিজ এলাকা মান্দার ১৩নং কসব ইউনিয়নে পলাশবাড়ী প্রাইমারী স্কুল মাঠে প্রায় ৫০০ পাঁচ শতজন অসহায় গরীব দুঃখিদের মাঝে ঈদ-সামগ্রী ও খাদ্য দ্রব্য উপহার দেন। এ বিষয়ে এ্যাডঃ আব্দুল বাকী সাহেবের সাথে কথা হলে তিনি বলেন, গরীব দুঃখি অসহায় মানুষদের পাশে সহোযগীতার হাত বাড়ানো আমাদের সকলেরই একটা মানবিক দায়ীত্ব।মাননীয় প্রধান মন্ত্রীর আহবানে ও দলীয় নির্দেশনায় সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি এই ঈদ উপহার সামগ্রী এই অসহায়দের মাঝে বিতরন করছেন। এবং ভবিষতেও যেন সব সময় হত-দরীদ্রদের সহোযোগীতা করে যেতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া চান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত